ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কিশোর গ্যাং ‘নিউ নাইন স্টার’র ১১ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
কিশোর গ্যাং ‘নিউ নাইন স্টার’র ১১ সদস্য আটক আটক ‘নিউ নাইন স্টার’ গ্রুপের সদস্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর তুরাগ থানার বাউনিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ‘নিউ নাইন স্টার’ কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৫ জুলাই) বিকেলে র‌্যাব-১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হচ্ছে- হাবিবুর রহমান দাড়িয়া (৩০), ফয়সাল আহম্মেদ (১৭), রাকিবুল হাসান (১৬), রমজান আলী (১৭), বাবু মিয়া (১৭), নজরুল ইসলাম (২৭), শাহীন হাওলাদার (১৫), তুহিন ইসলাম (১৫), মাহমুদ হীরা (১৫), রনি ইসলাম (১৫) ও সাগর হোসেন (১৬)।

র‌্যাব জানায়, ১৫ জুলাই দুপুর দেড়টায় র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর তুরাগ থানার বাউনিয়া এলাকা থেকে ‘নিউ নাইন স্টার’ গ্যাং গ্রুপের ১১ সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা দু’টি শর্ট গান, চার রাউন্ড কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও তিনটি ধারালো ছুরি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, তারা ‘নিউ নাইন স্টার’ গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। হাবিবুর রহমান দাড়িয়া, ফয়সাল আহমেদ, বাবু মিয়া ও সাগর পূর্বে উত্তরার ‘নাইন স্টার’ গ্যাং গ্রুপের সদস্য ছিল এবং বাকিরা তাদের মাধ্যমে নতুন করে দলে এসেছে। নতুন করে গ্রুপে আসা সদস্যরা সবাই স্থানীয় বিভিন্ন স্কুল ও কলেজে অধ্যয়নরত। তারা তুরাগ এলাকায় সংগঠিত হয়ে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল বলে স্বীকার করেছে।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমএমআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa