ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আড়াইহাজারে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক ব্যবসায়ী স্বামীর অত্যাচারে জরিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৫ জুলাই) ভোরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জরিনা ওই গ্রামের লিয়াকত আলীর স্ত্রী।

 

পুলিশ জানায়, ১৩/১৪ বছর আগে রামচন্দ্রদী গ্রামের আবু তাহেরের মেয়ের সঙ্গে একই গ্রামের আদু মিয়ার ছেলে লিয়াকত আলীর বিয়ে হয়। গত ২/৩ বছর আগে লিয়াকত ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়লে তাতে বাধা দেন স্ত্রী জরিনা। এ নিয়ে দুই সন্তানের জননী জরিনাকে প্রায়ই মারধর করতেন লিয়াকত আলী। রোববারও (১৪ জুলাই) সন্ধ্যায় তাকে মারধর করে লিয়াকত আলী। একপর্যায়ে অত্যাচার সইতে না পেরে সবার অজান্তে বিষপান করেন জরিনা। বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই স্বামী ও শাশুড়ি বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

জরিনার বাবা আবু তাহের অভিযোগ করে বলেন, আমার মেয়েকে লিয়াকত সব সময়ই মারধর করতো। সারা জীবন তাকে কষ্ট পেতে হয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাটি অত্যান্ত বেদনাদায়ক। আমরা আইনগত ব্যবস্থা নেবো। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।