ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
নড়াইলে বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ আটক ৩

নড়াইল: নড়াইল সদর উপজেলায় আটটি বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- চন্ডিবরপুর গ্রামের কালিপদ সাহার ছেলে বিশ্বজিৎ সাহা (৫১), একই গ্রামের মন্টু সরকারের ছেলে কালু সরকার (৫৫) ও দুলাল বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২৮)।  

সোমবার (১৫ জুলাই) ভোর ৫টার দিকে সদর উপজেলার চন্ডিবরপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৫টার দিকে নড়াইল চন্ডিবরপুর গ্রামের বিশ্বজিত সাহার বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় ওই বাড়িতে থেকে আটটি বোমা এবং বোমা তৈরির কাজে ব্যবহৃত ডিভাইস, গান পাউডার, তার, সার্কিট ও ২০টি মোবাইল ফোনসহ বিভিন্ন মোবাইল কোম্পানি ৫০টি সিম জব্দ করা হয়।

র‌্যাব-৬ এর স্পেশাল কমান্ডার মেজর শামীম সরকার বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে এ চক্রটি বোমা তৈরির সরঞ্জামাদি কিনে এনে বোমা তৈরি করে বিভিন্ন সন্ত্রাসী চক্রের কাছে বিক্রি করছিলো। অভিযানে তিনজনকে আটক করা হয়েছে। অভিযান চলাকালে রবি বিশ্বাস নামে একজন সন্ত্রাসী পালিয়ে যায়।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।