ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে কাভার্ড ভ্যান চাপায় সার্জেন্ট আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
বরিশালে কাভার্ড ভ্যান চাপায় সার্জেন্ট আহত সার্জেন্ট কিবরিয়াকে শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে। ছবি: বাংলানিউজ

বরিশাল: পেশাগত দায়িত্বপালনের সময় কাভার্ড ভ্যান চাপায় গুরুতর আহত হয়েছেন ব‌রিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রা‌ফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া। তাকে শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল-পটুয়াখালি মহাসড়কে এ ঘটনা ঘটে।

পু‌লিশ জানায়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়ে‌ন্ট এলাকায় দা‌য়িত্ব পালন কর‌ছি‌লেন।

এসময় এক‌টি কাভার্ড ভ্যান ঢাকা থে‌কে বরিশালের বা‌কেরগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিল। ওই কাভার্ড ভ্যানটিকে থামার জন্য সিগন্যাল দিলে চালক তা অমান্য করে। এরপর সা‌র্জেন্ট কিব‌রিয়া গাড়িটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে সেটি তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

সেখানে থাকা ট্রাফিক বিভাগের কনস্টেবল মামুন বন্দর থানা পুলিশের সদস্য ও স্থানীয়দের সহায়তায় সার্জেন্ট কিবরিয়াকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসেন। পরে নলিছি‌টি থানা পু‌লিশের সহায়তায় কাভার্ড ভ্যানটি জব্দ ও তার চালক জ‌লিল সিকদারকে আটক করা হয় বলে জানায় পুলিশ।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পু‌লিশের ক‌মিশনার শাহাবুদ্দিন খান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছিল। সিগন্যাল অমান্য করায় কাভার্ড ভ্যানটিকে ধরার চেষ্টা করে কিবরিয়া। এসময় তাকে চাপা দিয়ে কার্ভার্ড ভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়।

এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বরিশাল মেট্রোপলিটন পু‌লিশের এ ক‌মিশনার। সার্জেন্ট কিবরিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হবে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকায়ও পাঠানো হতে পারে বলে জানান তিনি।

শেবাচিম হাসপাতা‌লের প‌রিচালক ডা. বাকির হোসেন জানান, আহত সার্জেন্টের দু’পায়ের বেশ কয়েক জায়গায় ও শরীরে আঘাত রয়েছে। উন্নত চিকিৎসার দরকার হবে। তাই তাকে ঢাকা পাঠানোর চিন্তা-ভাবনা চলছে।

এদিকে বরিশাল নগরের কাকলির মোড় এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ট্রাফিক বিভাগের কনস্টেবল আবুয়াল গুরুতর আহত হয়েছেন। তাকেও দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ