ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আদালতের এজলাসে আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ১:১৮:১৩ পিএম
কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালত।

কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালত।

কুমিল্লা: কুমিল্লায় একটি হত্যা মামলার শুনানি চলাকালে বিচারকের সামনে আসামির ছুরিকাঘাতে অপর আসামি নিহত হয়েছেন।

সোমবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ফারুক। আর ঘাতকের নাম হাসান। ফারুক কুমিল্লার লাকসাম উপজেলার অহিদুল্লাহর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন। ঘাতক হাসান লাকসাম উপজেলার শহীদুল্লাহর ছেলে।হাসান
আদালত সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, আদালতের এজলাসে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ চলছিল। সাক্ষ্য দেওয়ার সময় ওই মামলার আসামি হাসান অন্য আসামি ফারুককে ছুরিকাঘাত করে। এতে ফারুকের মৃত্যু হয়। ঘাতক হাসানকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, কুমিল্লা আদালতে মনোহরগঞ্জ উপজেলায় ২০১৩ সালের ২৬ আগস্ট সংঘটিত হত্যা মামলায় (মামলা নং-১৩)  আসামি হাসান ও ফারুক হাজিরা দিতে আসেন। পরে হাসান বিচারকের এজলাসে ফারুককে ছুরিকাঘাত করেন। পরে ফারুককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফারুক ও হাসান আপন মামাতো ফুফাতো ভাই। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়েছে।

কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) নুরুল ইসলাম বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 13:18:13