ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় বজ্রপাতে তিন দিনমজুরের মৃত্যু, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
আলমডাঙ্গায় বজ্রপাতে তিন দিনমজুরের মৃত্যু, আহত ৪

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বজ্রপাতে তিনজন দিনমজুরের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও চারজন। শনিবার (১৩ জুলাই) বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামের মকবুল হোসেনের ছেলে আলামিন (৩০), গোলাম রসুলের ছেলে হুদা (৩২) ও একই গ্রামের বরকত আলীর ছেলে হামিদুল ইসলাম (৩০)।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামে ৭/৮ জন দিনমজুর শনিবার সকাল থেকেই ট্রাকে কলা বোঝাইয়ের কাজ করছিলেন।

দুপুরের পর ওই এলাকায় শুরু হয় মুষলধারে বৃষ্টিসহ বজ্রপাত। বৃষ্টি এড়াতে ওই দিনমজুররা ট্রাকের কাছেই অবস্থান করছিল। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে গুরুতর জখম হয় ৭ দিনমজুর। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন।

একই ঘটনায় আহত চারজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।  

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভারী বৃষ্টি ও বজ্রবৃষ্টির মধ্যে অসর্তকভাবে কাজ করার সময় প্রাকৃতিক এ দুর্যোগে এ হতাহতের ঘটনা ঘটেছে।  

 

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯  
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।