ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বেপরোয়া ট্রাকচাপায় প্রাণ গেলো বরের দাদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৮:৩৪:০৭ এএম
বগুড়া

বগুড়া

বগুড়া: নাতির বিয়েতে তার সঙ্গে কনের বাড়ি যাচ্ছিলেন দাদা স্বপন চন্দ্র মালি (৫৫)। কিন্তু পথিমধ্যে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার পর মহাসড়ক পার হতে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন তিনি।

শুক্রবার (১২ জুলাই) দিনগত রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
স্বপন চন্দ্র মালি উপজেলার খরণা ইউনিয়নের টেংগামাগুর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে। 

স্থানীয়রা জানান, শাজাহানপুরের ডুমুর গ্রাম থেকে একটি বাসযোগে বরসহ তার সঙ্গীরা ধুনট উপজেলায় কনের বাড়িতে যাচ্ছিলেন। সেই বাসে বরের দাদা স্বপন চন্দ্র মালিও ছিলেন। বাসটি গ্যাস নেওয়ার জন্য মহাসড়কের পাশে সাজাপুর এলাকায় একটি সিএনজি স্টেশনে থামায়।
 
এই ফাঁকে বরের দাদা স্বপন চন্দ্র মালি প্রকৃতির ডাকে সাড়া দিতে মহাসড়কের অপর পাশে চলে যান। এরপর মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। তখনই বর ও যাত্রীরা স্বপনের মরদেহ নিয়ে বাড়ি ফিরে যায়।
 
রাতে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ার কারণে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহত ব্যক্তির মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এমবিএইচ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-13 08:34:07