ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

শেখ হাসিনার সরকার জীবনভর দরকার: সমাজকল্যাণমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৬:৪৯:৪৪ এএম
উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

নীলফামারী: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনার সরকার জীবনভর দরকার। কেন না তিনি যে উন্নয়ন অগ্রযাত্রা শুরু করেছেন এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে তার কোনো বিকল্প নেই।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে নীলফামারীর সৈয়দপুর শহরের সুলতাননগরে ২৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন মন্ত্রী।

দেড় একর জমির ওপর নির্মাণ হতে যাচ্ছে ওই হাসপাতালটি। এর ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর ডায়াবেটিক সমিতির সভাপতি ও বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আবু আহমেদ মুর্তজা। বিশেষ অতিথির ভাষণ দেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, পদ্মাসেতু প্রকল্পের প্রধান সমন্বয়ক মেজর জেনারেল আবু সাঈদ মো. মাসুদ, বাংলাদেশ ডায়াবেটিক সমিতি ঢাকার সভাপতি প্রফেসর এ. কে আজাদ খান, সাবেক সাংসদ শওকত চৌধুরী, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিনুর আলম প্রমুখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সৈয়দপুর ডায়াবেটিক সমিতির কার্যকরী সদস্য মহসিনুল হক।

প্রধান অতিথির ভাষণে মন্ত্রী বলেন, আমি রংপুর অঞ্চলের মানুষ। প্রধানমন্ত্রী আমাকে কৃপা করে মন্ত্রী বানিয়েছেন। কাজেই আমি সরকারের সব উন্নয়ন কর্মসূচি সুচারুরূপে পালন করতে চাই। পাশাপাশি অবহেলিত উত্তরাঞ্চলের উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

সৈয়দপুর ডায়াবেটিক সমিতির উদ্যোগে এ আধুনিক হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। ১৯৯৪ সালে বিশিষ্ট ব্যবসায়ী সুলতান প্রামাণিক সৈয়দপুর-পার্বতীপুর সড়কের পাশে এক একর জমি দান করেন। পরে সমিতির উদ্যোগে আরও ৫৭ শতক জমি ক্রয় করা হয়।

বাংলাদেশ সময়: ০৬৪৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-13 06:49:44