ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৪:২৬:১১ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন- মোটরসাইকেল আরোহী ওমর ফারুক (২২) ও অটোরিকশা চালক হাফিজুর রহমান (৩৬)। এসব ঘটনায় আহত হয়েছেন চারজন। তবে তাদের নামপরিচয় পাওয়া যায়নি।

নিহতের মধ্যে ওমর ফারুক সোনাতলা উপজেলার হুয়াকুয়া গ্রামের সাহাজুল ইসলামের ছেলে ও হাফিজুর রহমান বগুড়া সদর উপজেলার মৃত মোগলা প্রামাণিকের ছেলে।

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যার দিকে ঢাকা-বগুড়া-রংপুর মহাসড়কে সদর উপজেলার বাঘোপাড়া খোলার ঘর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ওমর ফারুক নিহত হন।

স্থানীয়রা জানান, মহাস্থান থেকে মহাসড়ক হয়ে ওমর ফারুক মোটরসাইকেল করে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কে সৃষ্ট খাদের মধ্যে পড়ে মোটরসাইকেল উল্টে যায়। এ সময় একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে বিকেলে বগুড়ার বনানী-মাটিডালী দ্বিতীয় বাইপাস মহাসড়কের জয়বাংলা হাট এলাকায় একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে চালক হাফিজুর রহমান নিহত হন।

এ ঘটনায় অটোরিকশার চারজন যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রাতে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের পরিদর্শক রফিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এমবিএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-13 04:26:11