ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ডোমারে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
ডোমারে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নীলফামারী: ডোমার সদর থানা থেকে বাসস্টান্ড পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়ক সংস্কারের দাবিতে নীলফামারী ডোমারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে ডোমারবাসীর ব্যানারে রেলঘুণ্টি মোড়ে কর্মসূচিতে কেউ ছাতা নিয়ে, আবার কেউ বৃষ্টিতে ভিজেই অংশ নেন।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে মানববন্ধন বক্তব্য রাখেন- সেচপাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইয়ুব, দন্ত সিকিৎসক ডা. ওমর ফারুক, নুরুজ্জামান বাবলা, স্থানীয় সংবাদকর্মী আবু ফাতাহ পাখি, আব্দুল্লাহ আল মামুন, ইয়াছিন মোহাম্মদ সিথুন, কলেজছাত্র রাশেদুল ইসলাম আপেল, সোহেল রানা প্রমুখ।

বক্তারা বলেন, ডোমার সদর থানা থেকে বাজার ও বাসস্টান্ড পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়কটি চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পড়েছে। সড়কটির কোথাও হাঁটু পানিসহ গভীর গর্ত হয়েছে। সামান্য বৃষ্টি হলেই দুর্ভোগে পড়তে হচ্ছে পথচারী, রোগী, বিদ্যালয়গামী শিক্ষার্থীসহ দূর-দূরান্ত থেকে আসা ভ্রমণকারীদের।

বক্তারা আরও বলেন, গত চারবছর থেকে সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বর্ষা মৌসুম এলেই সড়ক ও জনপথ বিভাগ সড়কটি সংস্কার করার কথা বললেও তা করছে না। আগামী ৩০ দিনের মধ্যে সড়কটি সংস্কার না হলে আমরণ অনশন কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী একেএম হামিদুর রহমান বাংলানিউজকে বলেন, প্রায় তিন কোটি টাকা ব্যয়ে ওই সড়কটির এক কিলোমিটার সংস্কার কাজের টেন্ডার হয়ে গেছে। ঠিকাদারি প্রতিষ্ঠান ঢাকার হক এন্টারপ্রাইজ আগামী সাত দিনের মধ্যে কাজ শুরু করবে।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।