bangla news

মেহেরপুরে ভারতীয় নাগরিকসহ ২ মাদককারবারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৮:৫২:৩২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মেহেরপুর: মেহরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় নাগরিকসহ দুই মাদককারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে এক কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

আটকরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার মুরুটিয়া থাবার মথুরাপুর গ্রামের ছলিম শেখের ছেলে সুমন শেখ (৫০) ও গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর গ্রামের সুলতান আলীর ছেলে রব্বান আলী (৩৪)।

শুক্রবার (১২ জুলাই) বিকেল গাঁজাসহ ভারতীয় নাগরিক সুমনকে নওয়াপাড়া বাজার থেকে ও একই স্থান থেকে ফেনসিডিলসহ রব্বানকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেজবাউর দাররাইন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেন। তবে ভারতীয় নাগরিক সুমন তার নানা পলাশীপাড়া গ্রামের মৃত সামছুদ্দীন মন্ডলের বাড়িতে অবৈধভাবে বসবাস করে মাদকবিক্রি করে আসছিল বলে জানা যায়।

এসআই মেজবাউর দাররাইন বাংলানিউজকে বলেন,  রব্বান আলী ও তার সহযোগীরা ফেনসিডিল নিয়ে নওয়াপাড়া বাজারে অবস্থান করছে এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী কালু ও লোকমান পালিয়ে যায়। তবে ফেনসিডিলসহ রব্বান আলীকে আটক করা সম্ভব হয়। 

ফেনসিডিল ও গাঁজা উদ্ধারের ঘটনায় গাংনী থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটক দুজনকে সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদকবিরোধী অভিযান মেহেরপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 20:52:32