ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ যুবকের দাফন সম্পন্ন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৫:০১:৪২ পিএম
নিহতরা।

নিহতরা।

মধুপুর (টাঙ্গাইল): মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত টাঙ্গাইলের ধনবাড়ীর দুই যুবক মাইনুল ইসলাম (৩২) ও  মোহাম্মদ আলীর (২৭) দাফন সম্পন্ন হয়েছে। 

শুক্রবার (১২ জুলাই) বাদ জু’মা নিহতদের নিজ নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে সকাল ১০টার দিকে তাদের মরদেহ বাড়িতে পৌঁছালে এলাকার হাজারো নারী-পুরুষ তাদের এক নজর দেখার জন্য ভিড় করেন।

গত রোববার গভীর রাতে মালয়েশিয়ায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই এলাকার ধনবাড়ীর যদুনাথপুর ইউনিয়নের বাসিন্দা পাথালিয়া গ্রামের হাসমত আলীর ছেলে মাইনুল ও নলহারা আকন্দ বাড়ির আতাব আলীর ছেলে মোহাম্মদ আলী নিহত হন।

পরিবারের সদস্য আব্দুল মালেক জানান, মাইনুল গত এক যুগ ধরে মালয়েশিয়া প্রবাসী। ফার্নিচার ও ডেকারেশনের কাজ করতেন একটি কোম্পানিতে। সম্প্রতি ছুটিতে এসে বিয়ে করে তিন মাস ছুটি কাটিয়ে চলতি বছরের মার্চ মাসে মালয়েশিয়ায় কাজে যোগ দিয়েছিলেন তিনি। এদিকে নলহারার মোহাম্মদ আলীকে পরিবার বিদেশ পাঠিয়েছে এক বছর কয়েকদিন হয়েছে। তিনি মাইনুলের মাধ্যমে ওই কোম্পানিতে কাজে যোগ দিয়েছিলেন।

মোহাম্মদ আলীর ভাতিজা মঞ্জুরুল ইসলাম মিলন ও চাচা ইউসুফ আলী জানিয়েছেন, মোহাম্মদ আলীর দুই ছেলে। বড় ছেলে ধনবাড়ী কলেজিয়েট হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র ও ছোট ছেলে স্থানীয় বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। জমি-জমা বিক্রি ও এনজিও থেকে বেশ কয়েক লাখ টাকা ঋণ নিয়ে বিদেশে গিয়েছিলেন মোহাম্মদ আলী।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 17:01:42