ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

‘র‍্যাক’র সভাপতি হলেন মোর্শেদ, সা. সম্পাদক আদিত্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৪:১৫:৪৫ পিএম
মোর্শেদ নোমান ও আদিত্য আরাফাত

মোর্শেদ নোমান ও আদিত্য আরাফাত

ঢাকা: দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশনের (র‍্যাক) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ২১ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক প্রথম আলোর মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক ডিবিসি নিউজের আদিত্য আরাফাত।

শুক্রবার (১২ জুলাই) রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি নির্বাচন করা হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ (গাজী টিভি) ও আবুল কাশেম (জয়যাত্রা টেলিভিশন), যুগ্ম-সম্পাদক আহম্মেদ ফয়েজ (ডেইলি নিউএজ) ও তাওহীদ সৌরভ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক মাহবুব কবির চপল (এটিএন বাংলা), কোষাধ্যক্ষ সোলায়মান সালমান (ডেইলি সান), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সফিক শাহীন (এনটিভি), দপ্তর সম্পাদক তাবারুল হক (বিডিনিউজটোয়েন্টিফোর.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক জেসমিন মলি (বণিক বার্তা), আন্তর্জাতিক সম্পাদক সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল টোয়েন্টিফোর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাফি উদ্দিন আহমেদ (নতুন সময়), নারী সম্পাদক তাপসী রাবেয়া আঁখি (দৈনিক আমাদের অর্থনীতি)। 

এছাড়া কার্যনির্বাহী কমিটির সাত সদস্য হলেন, সাঈদ আহমেদ খান (দৈনিক ইনকিলাব), হায়দার আলী (দৈনিক কালের কণ্ঠ), মতলু মল্লিক (দৈনিক আলোকিত বাংলাদেশ), রিশাদ হুদা (ইনডিপেনডেন্ট টেলিভিশন), এম রহমান মাসুম (রাইজিং বিডি ডটকম), সাইফ বাবলু (দৈনিক সংবাদ), রোকসানা আমিন (চ্যানেল আই)। 

এই নির্বাচনে নির্বাচন কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন মিজান মালিক। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন এম. বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসএমএকে/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 16:15:45