bangla news

সাংবাদিক অজয় বড়ুয়া আর নেই 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১:৩০:৫৩ পিএম
অজয় বড়ুয়া

অজয় বড়ুয়া

ঢাকা: লন্ডনে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে জীবনাবসান হয়েছে দৈনিক সংবাদের ক্রীড়া সম্পাদক অজয় বড়ুয়ার। তার বয়স হয়েছিল ৭০ বছর। 

শুক্রবার (১২ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৯টায় লন্ডনের সেন্ট বার্টস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অজয় বড়ুয়া। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে দৈনিক সংবাদের চিফ রিপোর্টার সালাম জুবায়ের বাংলানিউজকে জানান, আইসিসি ক্রিকেট বিশ্বকাপ কাভার করতে লন্ডনে গিয়েছিলেন অজয় বড়ুয়া। তবে সেখানে অবস্থানকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। ১২ দিন ধরে লন্ডনের সেন্ট বার্টস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অজয় বড়ুয়া। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। 

অজয় বড়ুয়ার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে বলেও জানান সালাম জুবায়ের।

ব্যক্তিজীবনে ফুটবলার ও ক্রিকেটার অজয় বড়ুয়া প্রায় পাঁচ দশক ধরে ক্রীড়া সাংবাদিকতায় যুক্ত ছিলেন। তিনি ১৯৭৪ সালে দৈনিক সংবাদে যোগ দেন। খেলাধুলায় বিশেষ অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ‘ব্লু ’ পদকও পান জগন্নাথ হলের একসময়ের ক্রীড়া সম্পাদক।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, জুলাই ১২ , ২০১৯ 
টিআর/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 13:30:53