ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

৭ দিনের মধ্যে শুভংকর হত্যার বিচার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১২:৪৫:১০ পিএম
মানববন্ধন। ছবি: শাকিল

মানববন্ধন। ছবি: শাকিল

ঢাকা: আগামী সাতদিনের মধ্যে পটুয়াখালী আব্দুল করিম মৃধা কলেজের ছাত্র শুভংকর হাওলাদারের হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তার পরিবার ও স্থানীয় ছাত্র জনতা। 

শুক্রবার (১২ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে জানানো হয়, পটুয়াখালী আব্দুল করিম মৃধা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও বাউফল উপজেলা নওমালা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভংকরকে ব্যক্তিগত শত্রুতার কারণে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পটুয়াখালী, বাউফল থানায় তার বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। যদিও প্রশাসনের প্রচেষ্টায় হত্যাকারী সাইফুলকে গ্রেফতার করা হয়। কিন্তু আমাদের সন্দেহ, এ হত্যাকাণ্ডের সঙ্গে আরো কেউ জড়িত রয়েছে। মনে হচ্ছে, এ মামলা তদন্তে পুলিশ কালক্ষেপণ করছে। এতে শুভংকরের পরিবারসহ স্থানীয় জনতা ব্যাপক হতাশ হয়েছে। 

প্রশাসনের কাছে আমাদের দাবি, এ হত্যার সঙ্গে জড়িত সাইফুল ও তার সহযোগিদের দৃষ্টান্তমূলক শাস্তি হিসেবে ফাঁসি দেওয়া হোক।

মানববন্ধনে আরো জানানো হয়, সাইফুলের মতো অপরাধীরা সমাজ, দেশ ও জাতির শত্রু। তাদের দৃষ্টান্তমূলক বিচারের মাধ্যমে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে। আমরা আর কোনো সন্তান হারা মায়ের আহাজারি দেখতে চাই না। সাইফুলের মতো খুনিরা আর যাতে কোনো জীবন কেড়ে নিতে না পারে সরকারকে সে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জিসিজি/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 12:45:10