bangla news

‌‌‌‌পুঠিয়ায় চিকিৎসা অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১১:০৯:০১ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় চিকিৎসা অবহেলায় তিশা খাতুন (৩) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১২ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। তিশা উপজেলার পৌর এলাকার পালোপাড়া গ্রামের মানিকের মেয়ে। 

ভুক্তভোগী পরিবারের দাবি, সামান্য জ্বর নিয়ে শিশুটিকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকের নির্দেশনায় দায়িত্বরত একজন নার্স শিশুটিকে একটি ইঞ্জেকশন দেয়। 

কিন্তু ইঞ্জেকশনটি দেওয়ার কয়েক মিনিটের মধ্যেই শিশুটির শরীরে প্রচণ্ড খিঁচুনি ওঠে। এক পর্যায়ে শিশুটির শরীর নিস্তেজ হয়ে সেখানেই মারা যায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বাংলানিউজকে বলেন, শিশু মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রোগীর স্বজনরা ওই স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গে মারমুখী আচরণ শুরু করেন। পরে খবর পেয়ে তিনি নিজেই ফোর্স নিয়ে সেখানে যান।

পুলিশ যাওয়ার পর পরিস্থিতি শান্ত হয়। বর্তমানে তিনি ঘটনাটি খতিয়ে দেখছেন। তবে এখন পর্যন্ত শিশু মৃত্যুর ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি। করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 11:09:01