ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

কুমিল্লা: কুমিল্লার লালমাই উপজেলার কেশমপাড় এলাকায় বাস ও ট্রাক সংঘর্ষে দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১২ জন।

বুধবার (১১ জুলাই) দিনগত রাত ৮টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই বাসের যাত্রী ছিলেন।

 

নিহত চারজন হলেন- লালমাই উপজেলার হাসিনা আক্তার (৩৫), একই উপজেলার নুরজাহান বেগম (৪৭), বরুড়া উপজেলার আবুল বাশার (৩৭) ও আলী হোসেন (৬৭)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কেশমপাড় এলাকায় কুমিল্লা থেকে ছেড়ে আসা দোয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হন। এ সময় আহত হন অন্তত আরো ১২ জন।

খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।  

লালমাই ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।