bangla news

প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে তুলে নেওয়ার হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৯:২৩:২২ পিএম
ফেনী

ফেনী

ফেনী: ফেনীর দাগনভূঞায় প্রেমে ব্যর্থ হয়ে তাসলিমা আক্তার নামে এক স্কুলছাত্রীকে তুলে নেওয়ার হুমকি দিয়েছে বখাটে লিয়াকত উল্যাহ (৩২)।

এ ঘটনায় বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর মা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চন্দ্রদ্বীপ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাসলিমাকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদন করে আসছিল কেরোনিয়া গ্রামের তোফায়েল মেম্বার বাড়ির জালাল আহাম্মদের ছেলে লিয়াকত। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তুলে নেওয়ার হুমকি দেয় সে। দুপুরে লিয়াকতকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর মা রহিমা আক্তার।

বাদী রহিমা আক্তার বলেন, আমার স্বামী খুব অসুস্থ। চার মেয়ে নিয়ে বসবাস করে আসছি। কোনো ছেলে না থাকায় বাড়ির পাশের বখাটে লিয়াকত প্রেম নিবেদন করে এবং প্রত্যাখ্যাত হলে বিয়ের প্রস্তাব পাঠায়। এখন আমার মেয়েকে তুলে নেওয়ার দিচ্ছে। ফলে পরিবার-পরিজন নিয়ে আতঙ্কে রয়েছি।  


ভুক্তভোগী তাসলিমা বলেন, প্রতিদিন স্কুলে আসা-যাওয়ার পথে লিয়াকত প্রেম নিবেদন করে। নিষেধ করলে সে উল্টো আমার নামে নানা মিথ্যা অপপ্রচার করে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছমির উদ্দিন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 21:23:22