bangla news

বিমান বাহিনীর ডিপ্লোমা কোর্সের সনদপত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৯:০৪:৪৬ পিএম
বিমান বাহিনী ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলে সনদ বিতরণ করা হয়। ছবি: বাংলানিউজ

বিমান বাহিনী ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলে সনদ বিতরণ করা হয়। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ বিমান বাহিনীর ৫৬তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্স ও ৪র্থ এভিয়েশন ইন্সট্রাক্টরস্ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বগুড়ায় বিমান বাহিনী ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলে এ সনদ বিতরণ করা হয়।

সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেন, আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তারা প্রশিক্ষক বৈমানিকের মতো একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হলো, যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যত প্রজন্মকে দক্ষতার সঙ্গে গড়ে তুলতে সহায়তা করবে। 

আইএসপিআরের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান বাহিনীর সাতজন কর্মকর্তা ও বাংলাদেশ নৌবাহিনীর একজন কর্মকর্তা ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সের সনদ পত্র অর্জন করেন। এছাড়াও বাংলাদেশ বিমান বাহিনীর দু’জন কর্মকর্তা প্রধান অতিথির কাছ থেকে এভিয়েশন ইন্সট্রাক্টরস্ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা প্রোগ্রামের সনদপত্র গ্রহণ করেন।

৫৬তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সের স্কোয়াড্রন লীডার মুহাম্মদ আসিম জাওয়াদ সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ লাভ করেন। 

সংক্ষিপ্ত বক্তব্যে কোর্স সম্পর্কে তুলে ধরেন ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মাহফুজ উদ্দীন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে যশোরস্থ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের এয়ার অধিনায়ক এয়ার কমডোর মুহাম্মদ শাফকাত আলীসহ সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
টিএম/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 21:04:46