ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

পদ্মাসেতু নিয়ে গুজব ছড়ানোয় কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৭:৫১:২৭ পিএম
সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: ‘পদ্মাসেতু নির্মাণে মানুষের মাথা লাগবে’ বলে গুজব ছড়ানোর অভিযোগে কিশোর মো. পার্থ আল হাসানকে (১৬) আটক করেছে র‌্যাব। আটকের সময় তার কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে নিজ বাড়ি থেকে ওই কিশোরকে আটক করা হয়। পার্থ পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বৈরাট গ্রামের আব্দুর সালামের ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮’র ফরিদপুর অঞ্চলের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, সম্প্রতি ‘পদ্মাসেতু নির্মাণ কাজ পরিচালনায় মানুষের মাথা লাগবে যা দেশের বিভিন্নস্থান থেকে একটি চক্র মানুষের মাথা কেটে নিয়ে যাচ্ছে’ বলে একটি ফেইসবুক আইডি থেকে গুজব রটানো হয়। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয় এবং জনমনে ভয়ের সঞ্চার করে। এ ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে মো. পার্থ আল হাসান নামে একটি আইডি থেকে গুজব রটানো হয়। ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষে সিপিসি-২, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার পাংশা থানার বয়রাট গ্রামে অভিযান চালায়। পরে নিজ বাড়ি থেকে কিশোর পার্থকে আটক করা হয়। পার্থের বিরুদ্ধে পাংশা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজবাড়ী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 19:51:27