ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

ফেনীতে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১১ ৬:৪৪:৪৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ২০ হাজার ৯৬৫ পিস ইয়াবাসহ মো. গাজী (৩৬) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে তাকে আটক করা হয়। গাজী টাঙ্গাইলের ভূয়াপুরের মেঘার পটল গ্রামের মো. আজাহার আলী আজার ছেলে।

ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে জানতে পারি, কতিপয় মাদকবিক্রেতা ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ভ্যানে করে মালামাল পরিবহনের আড়ালে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ফেনী সদরের পাঁচগাছিয়া বাজার থেকে লালপুলের এলাকার দিকে যাচ্ছেন। এরপর র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের পাশে রেঙ্গুনী সুইটস অ্যান্ড বিরিয়ানী হাউস সংলগ্ন বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। 

এ সময় পাঁচগাছিয়া বাজার থেকে লালপুলগামী একটি ভ্যানকে তল্লাশির জন্য সংকেত দিলে ভ্যানের চালক ভ্যানটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভ্যানটি জব্দ করে। এসময় চালক গাজীকে আটক করা হয়। পরে গাজীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী, ভ্যানে তল্লাশি চালিয়ে ২০ হাজার ৯৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

এসব মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪ লাখ ৮২ হাজার ৫০০ টাকা। গাজীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গাজী আরো জানায়, দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন। 

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-11 18:44:48