ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গায়ে আগুন দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
গায়ে আগুন দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা গায়ে আগুন দেওয়া যুবক ঢামেকে চিকিৎসাধীন

ঢাকা: রাজধানীর আগারগাঁও স্টাফ কোয়াটার এলাকায় জুয়েল রানা (৩০) নামের এক যুবক নিজের গায়ে নিজে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

বুধবার (১০ জুলাই) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জুয়েলের বাড়ি পটুয়াখালী গলাচিপায় উপজেলায়। স্ত্রী সন্তান নিয়ে ঢাকার সাভারে থাকতেন। দগ্ধ জুয়েলের মামা তুহিন শেখ জানান, জুয়েল আগারগাঁও তালতলা এলাকায় কসাইয়ে দোকানে কাজ করে। প্রতিদিনের মতো আজ সকালেও দোকানে আসে। এরপর আমরা শুনতে পারি সে আগারগাঁও স্টাফ কোয়াটার পাকা মার্কেটের মাঠে নিজের গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। এসময় আগারগাঁওয়ে থাকা স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, জুয়েলের শরীরের ৭৮ শতাংশ পুড়ে গেছে। বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি আছে। প্রাথমিক তার আত্মহত্যার চেষ্টার কারণ জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।