ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত নিহত

পাবনা: পাবনার সুজানগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম গেদা ওরফে গেদালাল (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে তিন পুলিশ সদস্য।

পুলিশের দাবি, সাইফুল পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলার ডাকাত।

মঙ্গলবার (৯ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার হাসামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল  উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে।  তার বিরুদ্ধে পাবনা ও মানিকগঞ্জ থানায় খুন, ধর্ষণ ও ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ কুমার সরকার জানান, মঙ্গলবার (০৯ জুলাই) সন্ধ্যায় অভিযান চালিয়ে নিজ বাড়ির সামনে থেকে ডাকাত সাইফুল ইসলাম গেদালালকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য রাত আড়াইটার দিকে অভিযানে বের হয় পুলিশ। উপজেলার হাসামপুর ঈদগাহ মাঠের সামনে পৌঁছামাত্র পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তার সহযোগী অন্য ডাকাতরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।  

একপর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ সাইফুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, দু’টি গুলির খোসা, একটি হাসুয়া, একটি ড্যাগার, একটি কিরিচ, একটি প্লাস, দু’টি টর্চলাইট উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, ডাকাত গেদা অপহরণ, বিস্ফোরক, খুন, ডাকাতিসহ একাধিক মামলার পলাতক আসামি।  

এ ঘটনায় আহত এসআই মিনারুল ইসলাম, কনস্টেবল আমজাদ ও নুরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad