ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বিয়ের কথা বলে তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণ, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
বিয়ের কথা বলে তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণ, আটক ১ আটক শামীম মিয়া। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে বিয়ের কথা বলে তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগে প্রধান আসামি শামীম মিয়াকে (৩০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে র‌্যাব-১৪ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪ এর উপ-অধিনায়ক মেজর শিবলী সাদিক বাংলানিউজকে জানান, জেলার নান্দাইল উপজেলার চাঁনভাদেরা গ্রামের কাপড় ব্যবসায়ী শামীম ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

এরপর গত ২৪ জুন বিয়ের কথা বলে ওই তরুণীকে ময়মনসিংহ থেকে নান্দাইলের কালিগঞ্জ বাজারে ডেকে নিয়ে যান শামীম। ওইদিন রাতে কালিগঞ্জ বাজারে নিজের টেইলার্সের দোকানে তাকে গণধর্ষণ করে অভিযুক্ত শামীম ও তার সহযোগিরা। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও পরিবারের লোকজন কালীগঞ্জ-তাড়াইল সড়কের পাশে একটি পরিত্যক্ত ক্লাব থেকে তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় গত ২৫ জুন ওই তরুণী বাদী হয়ে নান্দাইল মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শামীমকে প্রধান আসামি করে তার সহযোগী রিপন, হাবিব ও অজ্ঞাত একজনের নামে মামলা দায়ের করেন। পরে সোমবার (৮ জুলাই) রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকার নয়ানগর থেকে ধর্ষক শামীমকে আটক করে র‌্যাব।

বাংলাদেশ সময় ২২০২ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।