ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে ৭ হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
চাটখিলে ৭ হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় অভিযান চালিয়ে সাতটি হাসপাতাল ও ক্লিনিককে চার লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৯ জুলাই)  সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা যায়, গোপন সংবাদ ও অভিযোগের ভিত্তিতে জনস্বার্থে দিনব্যাপী অভিযান চালিয়ে উপজেলার হাসপাতাল ও ক্লিনিকগুলোতে বিভিন্ন অনিয়ম ও অপরাধ পাওয়া যায়।  

বিভিন্ন অনিয়মের দায়ে চাটখিল ইসলামিয়া হাসপাতালকে ৭০ হাজার টাকা, চাটখিল ফিজিও থেরাপি সেন্টারকে ৩৫ হাজার টাকা, নবজাতক শিশু চাইল্ড কেয়ার ও গাইনি হাসপাতালকে ৭৫ হাজার টাকা, জনজীবন মেডিক্যাল সার্ভিসেসকে ৭০ হাজার টাকা, চাটখিল শিশু হাসপাতালকে ৮৫ হাজার টাকা, চাটখিল স্কয়ার হাসপাতালকে ৪৫ হাজার টাকা ও ডা. জেবুন্নেছা জেনারেল হাসপাতালকে ৫০ হাজার টাকাসহ মোট চার লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন নোয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. আরাফাত, বিএমএ প্রতিনিধি ডা. দ্বীপন চন্দ্র মজুমদার, ড্রাগ সুপার মাসুদুজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা এবং চাটখিল থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।