ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় ডায়াগনস্টিক সেন্টারের মালিকের  কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
কোটালীপাড়ায় ডায়াগনস্টিক সেন্টারের মালিকের  কারাদণ্ড

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় জননী ডায়াগনস্টিক সেন্টারের মালিক অর্জুন রত্নকে (৩৪) তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে ওই ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপুর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

কোটালীপাড়া পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানিয়েছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপুর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম জননী ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে।

এ সময় ওই ডায়াগনস্টিক সেন্টারে অপারেশনের জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি ও ল্যাবে রোগ নিয়র্ণয়ের জন্য দক্ষ টেকনিশিয়ান না থাকায় মালিক অর্জুন রত্নকে আটক করা হয়। পরে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ভোক্তা অধিকার আইনে তাকে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দিপু। বুধবার তাকে গোপালগঞ্জ জেলা কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।