ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

খিলগাঁও-প্রগতি সরণিতে রিকশাচালকদের বিক্ষোভ, দুর্ভোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৯ ৯:৫৫:৪৬ এএম
খিলগাঁও ফ্লাইওভারের নিচে অবস্থান নিয়েছেন রিক্সা চালকরা

খিলগাঁও ফ্লাইওভারের নিচে অবস্থান নিয়েছেন রিক্সা চালকরা

ঢাকা: রাজধানীর কয়েকটি সড়কে রিকশাচলাচল বন্ধ করার ঘোষণায় খিলগাঁও-প্রগতি সরণির বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন চালক-মালিকেরা। এতে সড়কে যান চলাচল বিঘ্নিত হওয়ায় ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী।

মঙ্গলবার (০৮ জুলাই) সকাল ৮টার পর থেকেই তারা সড়কে অবস্থান নিতে শুরু করেন। এতে খিলগাঁও, মালীবাগ, রামপুরা, বাড্ডা ও কুড়িল বিশ্বরোড এলাকায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকাল ৮টা থেকে উত্তর বাড্ডা এলাকায় রিক্সা চালকরা অবস্থান নিয়েছেন। যার ফলে সড়কের দুই পাশেই যান চলাচল বন্ধ রয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাড়তি পুলিশ সদস্য রয়েছেন। বিক্ষোভরতদের সঙ্গে কথা বলে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

এদিকে খিলগাঁও ফ্লাইওভারের নিচে অবস্থান নিয়ে রিকশাচালকরা বিক্ষোভ করে দাবি জানান, যতক্ষণ পর্যন্ত ঢাকার পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ) তাদের সিদ্ধান্ত থেকে সরে না আসবে, ততক্ষণ পর্যন্ত কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হবে না।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়কগুলোতে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন রিকশাচালক-মালিকেরা। 

এর আগে সোমবার (০৮ জুলাই) একই দাবিতে মুগদা বিশ্বরোড এলাকায় বিক্ষোভ করেছেন চালক-মালিকেরা।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
পিএম/ইএআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-09 09:55:46