ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯
ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল ৫২ বছর।

সোমবার (০৮ জুলাই) রাত ৯টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।  

লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে লাবলু দীর্ঘদিন ঢাকা ও ভারতে চিকিৎসাধীন ছিলেন।

তিনি দৈনিক ভোরের কাগজের প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। ক্র্যাবের সভাপতি হিসেবে তিনি ছয়বার (২০০৯, ২০১০, ২০১২, ২০১৩, ২০১৪ ও ২০১৬ সাল) দায়িত্ব পালন করেন।  তিনি বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আবাদুজ্জামান শিমুলের বড় ভাই।

মরহুমের পরিবারের সদস্যরা বাংলানিউজকে জানান, গত শনিবার (০৬ জুলাই) লাবলুকে কেবিন থেকে আইসিইউতে নেওয়া হয়। পরদিন দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর সোমবার রাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

>>>আরও পড়ুন...ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু লাইফ সাপোর্টে

মঙ্গলবার (০৯ জুলাই) বেলা ১১টায় মরহুমের কর্মস্থল ভোরের কাগজে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এরপর ১২টায় ডিআরইউ ও ক্র্যাব কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাযা এবং দুপুর দেড়টায় (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে শেষ জানাযা অনুষ্ঠিত হবে। পরে তাকে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

আখতারুজ্জামান লাবলুর মৃত্যুতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকরাম হোসেন।  

এছাড়া বাংলানিউজের পক্ষ থেকে এডিটর জুয়েল মাজহার গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
পিএম/টিএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।