ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

গাইবান্ধা-ঢাকা রুটে ৩ দিন ধরে বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৮ ৭:১৬:৪৯ পিএম
বন্ধ রয়েছে বাস ও টিকিট কাউন্টার। ছবি: বাংলানিউজ

বন্ধ রয়েছে বাস ও টিকিট কাউন্টার। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: স্থানীয় শ্রমিক সংগঠনের বিরুদ্ধে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ এনে টানা তিনদিন ধরে গাইবান্ধা-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রেখেছে জেলা বাস মালিক সমিতি।

তৃতীয় দিনের মতো সোমবার (০৮ জুলাই) সকালে বাস চলাচল বন্ধ করে দেওয়ায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। এর আগে শনিবার (৬ জুলাই) সকালে গাইবান্ধা থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

সোমবার দুপুরে হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার ম্যানেজার আব্দুস সালাম মিয়া বাংলানিউজকে জানান, তিনদিন ধরে টার্মিনাল থেকে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যাচ্ছে না। তবে, কিছু লোকাল বাস বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছেড়ে গেছে। এছাড়া অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। 

কেন্দ্রীয় বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, ঢাকাগামী সব বাস কাউন্টার বন্ধ। ঢাকাগামী আলহামরা, এসআর, শ্যামলী, হানিফ, অরিনসহ সব বাস টার্মিনালেই দেখা যায়।

বাস মালিক সমিতির অভিযোগ, স্থানীয় শ্রমিক সংগঠন গাইবান্ধা বাস টার্মিনাল থেকে ঢাকাগামী প্রতিটি  বাস থেকে ৩৬০ টাকা করে নেওয়ার কথা থাকলেও তারা ৪৪০ টাকা আদায় করছেন। এছাড়া পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জেও অতিরিক্ত ৫০ টাকা আদায় করা হচ্ছে।

এ ব্যাপারে জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল হক নান্নু জানান, উভয়পক্ষের মধ্যে আলোচনা চলছে। আশা করছি, বিষয়টি দ্রুত সময়ের মধ্যে সমাধান হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
এমআরএ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-08 19:16:49