ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, যুবক আটক

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, জুলাই ৮, ২০১৯
রংপুরে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, যুবক আটক পুলিশের হাতে আটক যুবক, ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরের পীরগাছায় অপহৃত নবম শ্রেণির ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাজু মিয়া (২৫) নামে এক যুবক আটক করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও অপহৃত ওই ছাত্রীর পরিবার জানায়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দামগাছী গ্রামের রফিকুল ইসলামের ছেলে রাজু মিয়া পীরগাছা সদর বাজারে একটি ওষুধের দোকানে কাজ করতো।

এর সুবাদে পীরগাছা জেএন মডেল হাইস্কুলের নবম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে তার পরিচয় হয়। পরে ওই ছাত্রীকে ফুসলিয়ে রাজু ঢাকার গাজীপুরে নিয়ে যায়। সেখানে তাকে ভুয়া কাগজে ধর্মান্তরিত ও কাবিননামা করে বিয়ের নামে তিন মাস ধরে ধর্ষণ করে আসছিলো।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোববার ঢাকার গাজীপুর জেলার দক্ষিণ নয়াপাড়া থেকে তাকে উদ্ধার এবং রাজু মিয়াকে আটক করে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রেজাউল করিম বাংলানিউজকে  বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক রাজু মিয়াকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।