ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এ সরকারের মতো দক্ষিণাঞ্চলের উন্নয়ন কেউ করেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১৯
এ সরকারের মতো দক্ষিণাঞ্চলের উন্নয়ন কেউ করেনি গৌরনদীকে জেলায় উন্নীত করতে চান আবুল হাসনাত আবদুল্লাহ্ । ছবি: বাংলানিউজ

বরিশাল: শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বরিশালসহ গোটা দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন করেছে, তা অতীতের কোনো সরকারই করতে পারেনি বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ্।

রোববার (০৭ জুলাই) দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের পক্ষ থেকে শহীদ শুকান্ত বাবু মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আবুল হাসনাত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি গৌরনদী-আগৈলঝাড়ায় ব্যপক উন্নয়ন করেছি।

শুধু তাই নয়, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বরিশালসহ গোটা দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন করেছে, তা অতীতের কোনো সরকারই করতে পারেনি। আমার পিতার স্বপ্ন ছিল গৌরনদীকে জেলায় উন্নীত করার, এখন আমার শেষ ইচ্ছা পিতার স্বপ্ন বাস্তবায়ন করা।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা নাছরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদীর পৌর মেয়র মো. হারিসুর রহমান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টি মিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মীদের মধ্যে সাইকেল বিতরণ, অসহায় বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই বিতরণ, সাধারণ কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ, মহিলা সংস্থার পক্ষে সংস্থার অসহায় সদস্যদের মাঝে ঋণ বিতরণ করা হয়।

বাংলা‌দেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।