ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোণায় অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
নেত্রকোণায় অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

নেত্রকোণা: নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নে আব্দুল সোবহান (৫৫) নামে এক অটোরিকশাচালকের মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০৭ জুলাই) বিকেল পৌনে ৫টায় ইউনিয়নের চন্দ্রাবতী খিলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মৃত সমশের আলীর ছেলে।

চল্লিশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোবহান শনিবার (০৬ জুলাই) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রোববার বিকেলে বাড়ির কাছের ফসলি জমির একটি খালি উঁচু ভিটার মাটিতে পুঁতে রাখা অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোবহান অটোরিকশা চালানো থেকে শুরু করে যখন যে কাজ পেতেন তাই করতেন। এ পর্যন্ত তিনি সাতটি বিয়ে করেছেন এবং মাদকাসক্ত ছিলেন বলেও জানান ইউনিয়ন চেয়ারম্যান।

খবর পেয়ে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নাজমুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ কর্মকর্তারা জানান, হত্যার রহস্য উন্মোচন করে জড়িতদের গ্রেফতার করতে অভিযানে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।