bangla news

পরিবহনে চাঁদাবাজির সময় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৭ ২:৩০:০৮ পিএম
আটক দু'জন র‌্যাব হেফাজতে।

আটক দু'জন র‌্যাব হেফাজতে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অভিযান চালিয়ে পরিবহনে চাঁদাবাজির সময় দু’জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৭ জুলাই) র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোনারগাঁ কাজী ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজের সামনে শনিবার (৬ জুলাই) সন্ধ্যায় পরিবহনে চাঁদাবাজির সময় দু’জনকে আটক করা হয়েছে। আটক দু’জন হলেন- মৃত সিরাজ পাটোয়ারীর ছেলে দরপন পাটোয়ারী (৪৫) ও মৃত হানিফ মিয়ার ছেলে আফসার উদ্দীন (৩৬)। এ সময় আটক দু’জনের থেকে চাঁদাবাজির নগদ সাত হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়েছে।  

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চাঁদাবাজ চক্রটি দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানাধীন কাজী ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজের সামনে পাকা রাস্তায় চলাচলরত ট্রাক, সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা প্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করতো। পাশাপাশি ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করতো চক্রটি। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরও করা হতো। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্যাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-07 14:30:08