ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিঠাপুকুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
মিঠাপুকুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১

রংপুর: রংপুরের মিঠাপুকুর উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের যাত্রী হাছেন আলী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পিকআপের চালক ও হেলপার। 

রোববার (৭ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বৈরাগীগঞ্জের আকুরপাকি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাছেন আলী পূর্ববৈরাগীগঞ্জ এলাকার দিনমজুর আবেদ আলীর ছেলে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বৈরাগীগঞ্জের আকুরপাকি এলাকায় ঢাকাগামী একটি বাসের সঙ্গে রংপুরগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় পিকআপের পেছনে থাকা যাত্রী হাছেন আলী ঘটনাস্থলেই নিহত হন।
 
খবর পেয়ে বড়দরগাহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পিকআপের চালক ও হেলপার আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।