ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে বিদেশি সিগারেটসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
শাহজালালে বিদেশি সিগারেটসহ আটক ১ বিমানবন্দর আর্মড পুলিশ হেফাজতে আটক যাত্রী আব্দুল্লাহ আল মামুন। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আমদানি নিষিদ্ধ ৩৩৪ কার্টন বিদেশি সিগারেটসহ মো. আব্দুল্লাহ আল মামুন নামে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

শনিবার (৬ জুলাই) দিনগত রাতে বিমানবন্দরের ক্যানেপি-১ এর সামনে থেকে তাকে আটক করা হয়। মামুন চট্টগ্রামের রাউজান উপজেলার ফাতেহনগর এলাকার মৃত আবুল হাসনাত মনিরের ছেলে।

 

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, শনিবার দিনগত রাতে দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮৪ ফ্লাইট যোগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন আব্দুল্লাহ আল মামুন। পরে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশের সন্দেহ হলে ক্যানেপি-১ সামনে থেকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের করা হয়। এ সময় তার আচরণ সন্দেহজনক হওয়ায় আর্মড পুলিশ কার্যালয়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার পর তার সঙ্গে থাকা ইজি স্পেশাল, বেনসন অ্যান্ড হেজেস এর ৩৩৪ কার্টন সিগারেট জব্দ করা হয়। জব্দ হওয়া সিগারেটের আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।