ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরতালে স্বাভাবিক বগুড়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
হরতালে স্বাভাবিক বগুড়া

বগুড়া: গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে দেশব্যাপী বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলার হরতালে স্বাভাবিক রয়েছে বগুড়া। ভোর থেকেই স্থানীয় রুটগুলোতে অন্যদিনের মতোই শুরু হয় যান চলাচল।

রোববার (৭ জুলাই) সকাল ৯টার দিকে শহর ও মহাসড়কের বেশ কয়েকটি স্থান ঘুরে এমন চিত্রই দেখা যায়।

এদিন সকাল সাড়ে ৭টার দিকে হরতালের সমর্থনে মিছিল বের করেন বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা।

তারা শহরের কবি নজরুল ইসলাম সড়কসহ বিভিন্ন সড়কে মিছিল করেন। এ সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে ছিলেন। বৃষ্টিতে ভিজেই হরতালকে সফল করতে মিছিল করেন বাম জোটের নেতাকর্মীরা।  

এছাড়া ঢাকা-বগুড়া মহাসড়কেও চলতে দেখা যায় দূরপাল্লার বিভিন্ন যানবাহন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই সব ধরনের যান চলাচলই বাড়তে থাকে।

শহরের ঠনঠনিয়ায় অবস্থিত আন্তঃজেলা কোচ টার্মিনাল ও চারমাথার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে যাত্রীবাহী বাস ছেড়ে যায় অন্যদিনের মতোই। দূর-দূরান্ত থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসগুলোও টার্মিনালে প্রবেশ করতে দেখা যায়।

এদিকে সকাল থেকেই শহরের দোকানপাটসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খুলতে শুরু করে ব্যবসায়ীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই সবকিছু স্বাভাবিক হতে থাকে।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এমবিএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।