ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূরুঙ্গামারীতে ধর্ষণ মামলায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
ভূরুঙ্গামারীতে ধর্ষণ মামলায় গ্রেফতার ১

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় বেলাল উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) দিনগত রাতে উপজেলার নলেয়া গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে। পরে শনিবার (৬ জুলাই) এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বেলালকে আসামি করে ভূরুঙ্গামারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, ভূরুঙ্গামারী সদর উপজেলার নলেয়া মাঝিপাড়া এলাকার চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে প্রতিবেশী এক মামার বাড়িতে তরকারি দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় পথে আগে থেকে ওৎপেতে থাকা প্রতিবেশী বেলাল ওই স্কুলছাত্রীকে গামছা দিয়ে মুখ বেঁধে পাশ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। পরে তার আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর পাট ক্ষেত থেকে অচেতন অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। ওই স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ করলে অভিযান চালিয়ে বেলালকে গ্রেফতার করে পুলিশ।  

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বাংলানিউজকে বলেন, ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ওই স্কুলছাত্রীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।