bangla news

সাটুরিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৬ ৩:৩৪:৫৭ পিএম
গ্রেফতার হওয়া ডাকাতরা

গ্রেফতার হওয়া ডাকাতরা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্র ও আলামত উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ডাকাতরা হলেন- ঢাকার ধামরাই উপজেলার ছোট ভাকুলিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে সোহেল রানা ওরফে মাসুদ রানা (২৭), কেরানীগঞ্জ উপজেলার কালীগঞ্জ গ্রামের আ. সামাদের চেলে আবু সাঈদ (২৭), পিরোজপুর সদর উপজেলার দূর্গাপুর গ্রামের হামেদ শেখের ছেলে ইমাম হোসেন (৩৬) এবং আব্দুল আওয়াল শেখের ছেলে রফিকুল ইসলাম ওরফে রফিক মিয়া (২৭), ঝালকাঠির রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামের মাহবুব মৃধার ছেলে মিরাজ (৩৪) এবং পাবনার আমিনপুর উপজেলার কাজিরহাট গ্রামের আইয়ুব আলী ইকুর ছেলে মামুন ওরফে জুলমত (৫৫)।

শনিবার (৬ জুলাই) বেলা ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ তথ্য জানানো হয়।

জানা যায়, গত ২৬ জুন সাটুরিয়া উপজেলার বালিয়াটি খলিলাবাদ চরপাড়া গ্রামে সৌদি প্রবাসী ওয়াসিম মিয়ার বাড়িতে ডাকাতিকালে ধারালো অস্ত্রের আঘাতে ওয়াসিমের স্ত্রী রাহেলা বেগম, তার বোন জুলেখা বেগম, মা ছাহেরা খাতুন, বোনের ছেলে মোস্তফা মারাত্মক আহত হন। এসময় মুখোশধারী ডাকাত দল স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ প্রায় তিন লাখ ৭৪ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শুক্রবার (৫ জুলাই) মানিকগঞ্জ, ঢাকার আশুলিয়া, সাভার ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। 

দ্রুততম সময়ের মধ্যে লুট হওয়া মালামাল উদ্ধার হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ডাকাতি গ্রেফতার মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-06 15:34:57