ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শিশু সামিয়াকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
‘শিশু সামিয়াকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়’ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ঢামেক হাসপাতালের চিকিৎসক সোহেল মাহমুদ। ইনসাটে সামিয়া। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর ওয়ারীতে শিশু সামিয়া আক্তার সায়মাকে (৭) ধর্ষণের পর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ।

শনিবার (০৬ জুলাই) দুপুর ১টা ৫৪ মিনিটে শিশুটির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করার পর সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সোহেল মাহমুদ বলেন, শিশুটিকে ধর্ষণের পর তার গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে সোহেল মাহমুদ বলেন, শিশুটির মুখে কামড়ের দাগ পাওয়া গেছে। এছাড়া তার ‘হাই ভ্যাজাইনাল সয়াব’ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর পূর্ণাঙ্গ তথ্য দেওয়া হবে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর বাংলানিউজকে জানান, এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা করেছেন। মামলার নম্বর ৪। এই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে থানা আনা হয়েছে।

এর আগে শুক্রবার (৫ জুলাই) রাত ৯টার দিকে রাজধানীর ওয়ারীতে বহুতল একটি ভবনের ৯ তলার খালি ফ্ল্যাট থেকে শিশু সামিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই ভবনের ছয়তলায় নিহত শিশু তার বাবা আবদুস সালামসহ পরিবারের সঙ্গে থাকতো। সন্ধ্যার দিকে খেলা করতে বাসা থেকে বেরিয়ে যায়। তারপর থেকে শিশুটি নিখোঁজ ছিল।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।