ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কসবায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
কসবায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

ব্রাহ্মণবাড়িয়া: জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ব্রাহ্মণবাড়িয়ার কসবার মেহারী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সৈকত হোসেন (৪৫) নিহত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) ভোরে আহতাবস্থায় তাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার (৫ জুলাই) রাতে তার ওপর হামলার ঘটনা ঘটে।

সৈকত মেহারী ইউপির যমুনা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, যমুনা গ্রামের মানিক মিয়া ও সিদ্দিক মাস্টারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধ নিষ্পত্তি করতে বেশ কিছুদিন আগে সালিশ বসে। সিদ্দিক সেই সালিশের রায় প্রত্যাখান করায় এ নিয়ে বিরোধ চলছিল। সবশেষ শুক্রবার রাতে সৈকতকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে মারপিট করে স্থানীয় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে রাখে সিদ্দিকের লোকজন। খবর পেয়ে সৈকতের লোকজন তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে ভোরে তার মৃত্যু হয়।

কসবা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আসাদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।