ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, বখাটে আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, জুলাই ৫, ২০১৯
ময়মনসিংহে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, বখাটে আটক

ময়মনসিংহ: ময়মনসিংহে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও করে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে দুই বখাটে। এ ঘটনায় কাজল মিয়া (২৩) নামে একজনকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)। 

বৃহস্পতিবার (০৪ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, বৃহস্পতিবার (০৪ জুন) সকালে র‌্যাব-১৪ কার্যালয়ে উপস্থিত হয়ে স্কুলছাত্রী অভিযোগ করেন, গত বুধবার তার বড় বোন ও দুলাভাই বাড়িতে না থাকার সুযোগে কাজল ও কাউছার নামে দুই যুবক ইলেকট্রিক কাজ করার কথা বলে বাসায় প্রবেশ করে।

পরে তাকে মেরে ফেলার হুমকিসহ নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। একই এ ঘটনার ভিডিও করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা।  

র‌্যাব জানায়, এ অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে নগরীর আকুয়া ওয়ার্লেস গেইট এলাকা থেকে কাজল মিয়াকে (২৩) আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাজল ধর্ষণের কথা স্বীকার করেছে এবং কাউসার নামে আরেক ধর্ষকের নাম জানিয়েছে।  

কাউসারকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯ 
এমএএএম/এমএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।