ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রতারণার অভিযোগে নাইজেরিয়ান নাগরিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
প্রতারণার অভিযোগে নাইজেরিয়ান নাগরিক আটক

নাটোর: প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নাটোর থেকে জিম উইলিয়াম নামে এক নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার (০৩ জুলাই) রাতে শহরের চকরামপুর এলাকার একটি রেস্টুরেন্ট থেকে তাকে আটক করা হয়।  

বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি জানানো হয়।

আটক জিম নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বাংলানিউজকে জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুল শিক্ষক দেলোয়ার জাহানের সঙ্গে ফেসবুকে 
বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে জিমের। পরে জিম তাকে বিভিন্নভাবে বিদেশে নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা লাভের লোভ দেখান। এভাবে জিম দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ টাকা হাতিয়ে নেন। বুধবার জিম পুনরায় তার কাছে আরও আড়াই লাখ টাকা দাবি করেন। ঘটনাটি দেলোয়ার জাহানের সন্দেহ হলে তিনি নাটোরের গোয়েন্দা (ডিবি) পুলিশকে জানায়। সকালে শহরের চকরামপুর এলাকায় জিম টাকা নিতে এলে গোয়েন্দা পুলিশের একটি তাকে আটক করে।  

আটককালে জিমের কাছ থেকে একটি বিদেশি ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়। জিমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।