ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

পাবনা: পাবনার বেড়া উপজেলায় মাদকবিরোধী অভিযানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদকবিক্রেতা ওয়ালীউল্লাহ (৩০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চার পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে উপজেলার জোড়দা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি স্যুটারগান, ম্যাগজিন, গুলি ও বেশকয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওয়ালীউল্লাহ পবানা বেড়া উপজেলার সানিলা গ্রামের আফসার মাস্টারের ছেলে।

পাবনা বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহামুদ খান বাংলানিউজকে বলেন, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদকবিক্রেতা এবং একাধিক মামলার আসামি ওয়ালীউল্লাহকে রাতে গ্রেফতার করা হয়।  রাতেই তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। ভোরে উপজেলার জোড়দা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওৎপেতে থাকা মাদকবিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ওয়ালীউল্লাহ পালানোর সময় আহত হন। এক পর্যায়ে মাদকবিক্রেতারা পালিয়ে যায়। পরে ওয়ালীউল্লাহকে আহত অবস্থায়  উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযানকালে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি স্যুটারগান, একটি ম্যাগজিন, গুলি ও বেশকয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

বন্দুকযুদ্ধ চলাকালে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ওয়ালীউল্লাহ বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহিদ।

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।