ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিথ্যা মামলার প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
মিথ্যা মামলার প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন

জয়পুরহাট: বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার হালিমুল আলম জন।

বুধবার (৩ জুলাই) বেলা ১১টায় জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে মেয়র খন্দকার হালিমুল আলম বলেন, পৌরসভার অর্থ আত্মসাতের অভিযোগে গত ৩০ জুন আমার বিরুদ্ধে জয়পুরহাট আদালতে যে মামলাটি দায়ের হয়েছে, সেটি সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত।

পৌরসভার সাবেক প্যানেল মেয়র হেলাল মোল্যা মূলত সাবেক মেয়র ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল তালুকদারের প্ররোচনায় এ মামলাটি দায়ের করে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছেন।

পৌরসভা ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সব নিয়ম-নীতি মেনেই সব ধরণের উন্নয়নমূলক কাজ সম্পন্ন করার পরেও চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হেলাল মোল্যা রাজনৈতিক প্রতি হিংসায় মামলাটি দায়ের করেছেন বলেও উল্টো অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন, উদয়পুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা ভাই, মাত্রাই ইউপি চেয়ারম্যান শওকত হাবীব তালুকদার লজিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, সদস্য ফজলুর রহমান ও উপজেলা যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন ছানা।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।