ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা, আটক ৩

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ধর্ষণের পর মাদ্রাসা শিক্ষার্থী হিরা আক্তারকে (১২) হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৩ জুলাই) সকালে অপরাধীদের শনাক্ত করতে উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। তবে তদন্তের স্বার্থে আটকদের নাম প্রকাশ করতে রাজি হয়নি পুলিশ।

তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

এরআগে, মঙ্গলবার (০২ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের নিজ ঘর থেকে বিবস্ত্র অবস্থায় মাদ্রাসা শিক্ষার্থী হিরা আক্তারের মরদেহ উদ্ধার করে স্বজনেরা। হিরা আক্তার পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ে। সে ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ সার্কেল) মো. রিয়াজুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর মেয়েটিকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে অপরাধীরা। এ ঘটনা উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য আমরা তিনজনকে আটক করেছি। অপরাধীদের শনাক্তে আরও বেশি তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।