bangla news

রিফাত হত্যা: ২ নম্বর আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৩ ৯:২৪:২৬ এএম
সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

বরগুনা: বরগুনায় ‘রিফাত শরীফ হত্যা’ মামলার ২ নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৩ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বরিশাল রেঞ্চের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিষয়টি জানান।

>>>আরও পড়ুন...‘বন্দুকযুদ্ধে’ নয়ন বন্ড নিহত, যা বললেন মিন্নি 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (০২ জুলাই) রাত আড়াইটার দিকে রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়। বুধবার তাকে আদালতে তোলা হবে। এ নিয়ে রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত পাঁচজন এবং সন্দেহজনক হিসেবে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া এ মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

>>> আরও পড়ুন...রিফাত হত্যা: প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত গ্রেফতাররা হলেন- মামলার ২ নম্বর আসামি রিফাত ফরাজী (২৩), ৪ নম্বর আসামি চন্দন (২১), ৯ নম্বর আসামি মো. হাসান (১৯), ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি (২২), ১২ নম্বর আসামি টিকটক হৃদয় (২১)।

এছাড়া, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভিডিও ফুটেজ ও অন্যান্য তথ্যের ভিত্তিতে মো. নাজমুল হাসান (১৯), তানভীর (২২), মো. সাগর (১৯), কামরুল হাসান সাইমুন (২১) ও রাফিউল ইসলাম রাব্বিকে গ্রেফতার করা হয়েছে।

>>>আরও পড়ুন...রিফাত হত্যা: দুই জনের স্বীকারোক্তি, ৩ জন রিমান্ডে

আসামি চন্দন ও হাসান সাতদিনের এবং সাগর, সাইমুন ও নাজমুল পাঁচদিনের রিমান্ডে রয়েছে। আর রিফাত হত্যায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার ১১ নম্বর আসামি অলি ও ফুজেট দেখে সন্দেহভাজন হিসেবে আটক হওয়া অভিযুক্ত তানভীর।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯ আপডেট: ১১১৮ ঘণ্টা
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-03 09:24:26