ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সংবাদ প্রকাশের পর দ্রুত ব্যবস্থা ডিএনসিসির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
সংবাদ প্রকাশের পর দ্রুত ব্যবস্থা ডিএনসিসির ঢাকা উত্তর সিটি করপোরেশন কার্যালয়

ঢাকা: বিভিন্ন গণমাধ্যমে নানাবিধ সমস্যা নিয়ে সংবাদ প্রকাশের পর সেগুলো সমাধানে দ্রুত ব্যবস্থা নিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। 

সোমবার (১ জুলাই) একটি ইংরেজি দৈনিকে পশ্চিম রামপুরার একটি ম্যানহোলে ঢাকনা না থাকা নিয়ে সংবাদ প্রকাশিত হয়। অন্য আরেকটি বাংলা দৈনিকে কল্যাণপুরের একটি খাল ময়লা-আবর্জনার ভরে গেছে বলে সংবাদ প্রকাশিত হয়।

এসব প্রতিবেদন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের নজরে এলে তিনি দ্রুত ব্যস্থা নেওয়ার নির্দেশ দেন বলে জানায় ডিএনসিসি।

করপোরেশনের প্রকৌশল বিভাগকে রামপুরার ম্যানহোলের ঢাকনা স্থাপনের নির্দেশনা দেওয়া হলে প্রকৌশল বিভাগ সেই ম্যানহোলে ঢাকনা স্থাপন করেন। পাশাপাশি কল্যাণপুরের ‘খ’ খালটি ওয়াসার আওতাধীন হলেও মেয়রের নির্দেশে সেটিও পরিষ্কার করে ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ।  

এ বিষয়ে মেয়র আতিকুল ইসলাম বলেন, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাগরিক সেবা সংক্রান্ত প্রকাশিত যে কোনো সংবাদের বিষয়ে ডিএনসিসি স্বল্প সময়ের মধ্যে ব্যবস্থা নিচ্ছে।

ডিএনসিসির সেবায় কোনো অসঙ্গতি পরিলক্ষিত হলে তা মূলধারার গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে দৃষ্টিগোচরে আনার জন্য মেয়র সবার কাছে অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।