ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
মোহাম্মদপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় শারমীন আক্তার (১৯) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনার পর থেকে স্বামী সিএনজিচালিত অটোরিকশাচালক খোকন পলাতক রয়েছেন।

সোমবার (০২ জুলাই) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শারমীনকে শেরে-বাংলা নগরের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণেশ গোপাল বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জেরে সোমবার রায়েরবাজার মেকাপখান রোড কৃষি মার্কেটের পেছনের একটি ভাড়া বাসায় খোকন তার স্ত্রী শারমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শারমীনকে উদ্ধার করে পঙ্গু হাসপাতাল নিলে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে ঘাতক খোকন পলাতক রয়েছেন। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই দম্পতির কোনো সন্তান নেই। তিনমাস ধরে ওই বাসায় ভাড়া থাকতেন তারা।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।