bangla news

‘বন্দুকযুদ্ধে’ এএসপিসহ ৪ জন আহত হয়েছেন: বরগুনার এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ১০:০৬:২০ এএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন। ছবি: বাংলানিউজ

বরগুনা: প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে বরগুনার রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের এএসপিসহ চারজন।  

মঙ্গলবার (০২ জুলাই) সকালে পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন এ কথা জানিয়েছেন। এর আগে ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বাংলানিউজকে এসপি মারুফ হোসেন বলেন, এ ঘটনায় অভিযানে অংশগ্রহণকারী বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. শাহজাহান হোসেন, বরগুনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান, জেলা ডিবির এসআই (নি.) মো. মনিরুজ্জামান, কনস্টেবল মো হাবিবুর রহমান আহত হয়েছেন।

‘আহত পুলিশ সদস্য সদস্যদের বরগুনা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর গুরুতর আহত অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেনকে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।’

তিনি জানান, বন্দুকযুদ্ধ শেষে ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি ধারালো অস্ত্র, একটি বিদেশি পিস্তল ও ১ রাউন্ড পিস্তলের গুলি ও ২ রাউন্ড শটগানের কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এমএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-02 10:06:20