ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর শাহীনকে জখমকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
কিশোর শাহীনকে জখমকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা: সাতক্ষীরায় কিশোর ভ্যানচালক শাহীনকে রক্তাক্ত জখম করে ভ্যান ছিনতাইকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১ জুলাই) সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলা নাগরিক কমিটির আহ্বানে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

জেলা নাগরিক কমিটির আহ্বায়ক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, বাসদ নেতা অ্যাডভোকেট আজাদ হোসেন বেলাল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, অ্যাডভোকেট এ বি এম সেলিম, অ্যাডভোকেট আল-মাহমুদ পলাশ, ভূমিহীন নেতা আলী নুর খান বাবুল, উন্নয়নকর্মী ফরিদা আক্তার বিউটি, মাধব চন্দ্র দত্ত প্রমুখ।



বক্তারা বলেন, কিশোর শাহীনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ছিনতাইয়ের ঘটনা আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির ইঙ্গিত দিচ্ছে। তিনদিন পেরিয়ে গেলেও ছিনতাইকারীরা কেউ গ্রেফতার হয়নি। অপরদিকে হাতপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শাহীন।

বক্তারা ছিনতাইকারীদের গ্রেফতারে ব্যর্থ হওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানান।

গত ২৮ জুন শুক্রবার জীবিকা নির্বাহের তাগিদে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে কিশোর শাহীন ভ্যান চালাতে বের হয়। এ সময় তার ভ্যানে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী ওঠে। তাদের নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটায় আসার পথে ধানদিয়া গ্রামে পৌঁছালে ওই দুর্বৃত্তরা তার মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম ও অচেতন করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। শাহিন এখন মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad